প্রেমিকাসহ করোনায় আক্রান্ত দেব

বিনোদন মহানগর লিড নিউজ সমগ্র বাংলা স্বাস্থ্য

গুঞ্জনই সত্যি হলো, করোনা আক্রান্ত হয়েছেন ওপার বাংলার অভিনেতা দেব। একই সঙ্গে তার প্রেমিকা ও অভিনেত্রী রুক্মিণী মৈত্রও কোভিড পজিটিভ।

মঙ্গলবার (০৪ জানুয়ারি) রাতে দেব করোনা আক্রান্ত, এমন গুঞ্জন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। তখন দেব জানান, তিনি টেস্ট করালেও রিপোর্ট হাতে পাননি, তাই আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলতে পারছেন না।

এরপর বুধবার (০৫ জানুয়ারি) রাতে টুইট করে এই অভিনেতা করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। প্রায় একই সময়ে টুইট করে রুক্মিণী জানান, তিনিও কোভিড পজিটিভ। এই নিয়ে দ্বিতীয়বারের মতো আক্রান্ত হলেন এই অভিনেত্রী।

দেব লেখেন, ‘সবাইকে ধন্যবাদ। রেজাল্টে আমি পজিটিভ। কিন্তু আমার কোনো উপসর্গ নেই। আমি বাড়িতেই আইসোলেশনে রয়েছি। তবে বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছেন রুক্মিণী। তিনি জানান, আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন।

করোনার তৃতীয় ঢেউয়ে আক্রান্ত হয়েছেন ওপার বাংলার বহু তারকা। তাদের মধ্যে রয়েছেন সৃজিত, পার্ণো, শ্রীজাত, রাজ-শুভশ্রী, পরমব্রত, রুদ্রনীল ও মিমিসহ আরও বেশ কয়েকজন। করোনার কারণে এরই মধ্যে বাতিল করা হয়েছে ২৭তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, যা ৭ জানুয়ারি থেকে শুরু হওয়ার কথা ছিল।