তবে কি অডিও ফাঁসের কারণে অভিনয় ছাড়লেন মাহি?

বিনোদন মহানগর লিড নিউজ সমগ্র বাংলা

আবারও আলোচনায় সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। সিনেমা পাড়ায় চালু হয়েছে ক্যারিয়ারে আপাতত দাড়ি টানছেন বাংলা চলচ্চিত্রের এই নায়িকা। যদিও নিজের মুখে এ নিয়ে কোনো মন্তব্য করেননি মাহি।

তবে হাতে থাকা দুটি সিনেমা যেমন এরই মধ্যে ছেড়ে দিয়েছেন তিনি, তেমনি চুক্তিবদ্ধ হচ্ছেন না নতুন কোনো ছবিতেও। অনেকেই মনে করছেন ওমরাহ থেকে ফিরে ইসলামের পথে আগামী সময়টা কাটাতে চান মাহিয়া মাহি।

শুরুটা ২০১২ সালে ভালোবাসার রঙ দিয়ে। সবশেষ মুক্তি পাওয়া ছবি নবাব এলএলবি। নয় বছরের ক্যারিয়ারে এখন পর্যন্ত ২৭ ছবি নিয়ে প্রেক্ষাগৃহে এসেছেন মাহিয়া মাহি। আলোর মুখ দেখার অপেক্ষায় তার আরও পাঁচ ছবি। পূর্ণদৈর্ঘ্যের চলচ্চিত্রের স্বল্পদৈর্ঘ্যের ক্যারিয়ারে নাকি ইতি টানছেন মাহিয়া মাহি।

আর তাই সবকিছু চূড়ান্ত থাকার পরও অভিনয় করছেন না চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজের বউ’ ওয়েব সিরিজে। এই খবরটি নিজেই ফেসবুকে প্রকাশ করেছেন মাহি। পরে তার জায়গা পূরণ করেছেন পরীমণি। নির্মাতা চয়নিকা চৌধুরী জানান অসুস্থতার কারণে নাম প্রত্যাহার করেছেন মাহি। তার জন্য শুটিং পেছাবেন না বলেও জানান এ নির্মাতা।

শুধু কাগজের বউ নয়, শুটিং শুরু করেও আরও এক সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন এই নায়িকা। চলচ্চিত্রের অনেকেই মনে করছেন ওমরাহ থেকে ফিরে ইসলামের পথেই হয়ত আগামীর সময়টা কাটাতে চান মাহি। আর তাই এড়িয়ে চলছেন লাইট, ক্যামেরা। বাংলা সিনেমায় যখন নায়িকা সংকট তখন মাহির এমন সিদ্ধান্তে চিন্তিত নির্মাতারা। কারণ ছোট্ট ক্যারিয়ারে খানিকটা হলেও দর্শক মনে আসন পেতেছিলেন এই অভিনেত্রী।

চলচ্চিত্র নির্মাতা বজলুর রাশেদ চৌধুরী বলেন, ‘নিজেকে কীভাবে উপস্থাপন করতে চান বা তাদের লক্ষ্য কী সেটা বোধ হয় তারা সঠিকভাবে জানেন না। যদিও এর মধ্যে কয়েকজন শিল্পী কিছুটা দর্শকপ্রিয়তা বা দর্শক পরিচিতি পেয়েছিলেন, কিন্তু তারা সেভাবে দর্শককে ধরে রাখতে পারেননি বা ধরে রাখতে চাননি।’

এপার বাংলার জননন্দিত অভিনেত্রী শাবানা যেমন ক্যারিয়ারের তুঙ্গে থেকে দাড়ি টেনেছিলেন অভিনয়ের, তেমনি ইতি টেনেছিলেন সুচিত্রা সেন। মাহিয়া মাহিও সে পথে হাঁটছেন কিনা, উত্তরটা দেবে সময়।