ভিকি-ক্যাটরিনার বিয়েতে খরচ কত?

বিনোদন মহানগর লিড নিউজ সমগ্র বাংলা

রাজকীয় আয়োজনে বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের আলোচিত তারকা জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের আয়োজনে কোনো কমতি রাখতে চান না তারা। পরিকল্পনা অনুযায়ী নিয়েছেন সব ব্যবস্থা।

রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে হচ্ছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। জাঁকজমকপূর্ণ এই আয়োজনের ৭৫ শতাংশ খরচই বহন করছেন ক্যাটরিনা। ভিকির ভাগে পড়েছে ২৫ শতাংশ। এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম। তবে এই বিয়েতে মোট কত খরচ হচ্ছে, সে বিষয়ে স্পষ্ট কোনো তথ্য এখনও প্রকাশ্যে আসেনি।

জানা গেছে, প্রচারের জন্য সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্ট বিনামূল্যে বিয়ের আয়োজন করছে। কিন্তু অতিথিদের ভ্রমণ, নিরাপত্তাসহ অন্য বিষয়গুলো ক্যাটরিনা দেখভাল করছেন। অতিথিদের ফোন ব্যবহার, শর্তপত্রে স্বাক্ষর ও অন্য নিয়ম-কানুন নিয়ে ভিকির কোনো মাথাব্যথা ছিল না। এগুলো ক্যাটরিনার পরিকল্পনা। আয়োজনের বেশির ভাগ এই অভিনেত্রীর পছন্দমতো হচ্ছে।

বিয়ে নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি ক্যাটরিনা ও ভিকি। তবে ভারতীয় মিডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, গত ৭ ও ৮ ডিসেম্বর তাদের মেহেদি, সংগীত ও হলুদ অনুষ্ঠান হয়েছে। আর আজ (৯ ডিসেম্বর) সাতপাকে বাঁধা পড়বেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানিয়েছে, ক্যাটরিনা ও ভিকির বিয়ের জন্য ১০০ কিলোগ্রাম ফুলের অর্ডার করা হয়েছে।

রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে হচ্ছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। দুর্গের ভেতর খোলা ময়দানে বিয়ে করবেন তারা। অতিথিদের জন্য ইতোমধ্যে তাঁবুর ব্যবস্থা করা হয়েছে। পুরো স্থানটিই ফুল দিয়ে সাজানো হয়েছে।

এদিকে করোনা মহামারির কারণে মাত্র ১২০ জন অতিথিকে বিয়েতে নিমন্ত্রণ করেছেন ক্যাটরিনা ও ভিকি। বিয়ের গোপনীয়তা বজায় রাখতে নানান ব্যবস্থা নিয়েছেন তারা। কঠোর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।