মাতাল চালকের ধাক্কায় পা ভাঙল প্রিয়াঙ্কার!

বিনোদন মহানগর লিড নিউজ সমগ্র বাংলা

শুক্রবার (৩ ডিসেম্বর) রাত ১১-১২টা নাগাদ রাজারহাটে রাস্তায় চলছিল শুটিং। আর সেই সময়ই শুটিং সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। যার চালক মাতাল অবস্থায় ছিলেন। বাইকটি কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে।

সেই সময় বাইকের ধাক্কায় দুজনেই ছিটকে পড়েন রাস্তায়। দুর্ঘটনার পর নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর বাইপাসের ধারের বেসরকারি  হাসপাতালে স্থানান্তরিত করা হয়। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান বাংলা থেকে জানা যায়,  প্রিয়াঙ্কার পায়ের চোট গুরুতর।

পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি। পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গেছে। করতে হবে অস্ত্রোপচার। তবে, অর্জুনকে রাতেই ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। আচমকা দুর্ঘটনার কারণে আপাতত বন্ধ রয়েছে শুটিং। ধাক্কা মেরে পালিয়ে যাওয়া বাইক চালকের খোঁজ করছে পুলিশ।

কয়েক দিন আগেই আগেই ‘নির্ভয়া’ সিনেমার জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার। পুরস্কার পেয়ে রীতিমতো আপ্লুত হন তিনি। অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গেও তার অভিনয় করার কথা আছে।

এর আগে পরিচালক বিরসা দাশগুপ্তের সিনেমা ‘বিবাহ অভিযান’-এর শুটিংয়ে দৌড়াতে গিয়ে পড়ে যান  প্রিয়াঙ্কা। সে সময় এক্স-রে করে জানা যায় পায়ের হাড় ভেঙেছিল তার।