যশোরে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মহানগর লিড নিউজ সমগ্র বাংলা

যশোর প্রতিনিধিঃযশোরের শার্শা সীমান্তে ৯২ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মাদক বহনের অভিযোগে একটি মোটরসাইকেল আটক করা হয়েছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) সকালে উপজেলার শিকারপুর বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো-বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের মৃত- নজরুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (৩৫) ও কাগজপুকুর উওরপাড়া গ্রামের মোখলেছুর রহমানের ছেলে মোজাম্মেল হোসেন (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় দুই মাদক ব্যবসায়ী মাদকের একটি চালান নিয়ে নারকেলবাড়িয়া গ্রাম থেকে শিকারপুর বাজারের দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আকরাম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে শিকারপুর বাজারস্থ আল আমিন ফার্মেসির সামনে পাকারাস্তার উপর অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে দুইজন মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করে।তাদেরকে ধাওয়া করে আটক করা হয়।পরে তাদের গায়ে পরিহিত জ্যাকেটের ভিতরে রক্ষিত অভিনব কায়দায় রাখা ৯২ বোতল ফেনসিডিল পাওয়া যায়। একইসাথে একটি পুরাতন মোটরসাইকেল জব্দ করা হয়।

গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আকরাম হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে শার্শা থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।