ঢাকাকে বিচ্ছিন্ন করার হুমকি বিএনপির

রাজনীতি লিড নিউজ

খালেদা জিয়ার পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ হচ্ছে দাবি করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার তাকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তার রোগ নির্ণয় ও চিকিৎসার জন্য দ্রুত তাকে বিদেশে নেওয়া প্রয়োজন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এ মুহূর্তে বেগম জিয়ার চিকিৎসার চেয়ে সরকার পতনের আন্দোলনে বেশি গুরুত্ব দেওয়া উচিত। এ সময় ঢাকাকে সারা দেশ থেকে বিচ্ছিন্ন করার হুমকিও দেন তারা।

বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে ৯০’এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজন করে আলোচনা সভার। বক্তব্যে বেগম জিয়ার মুক্তির দাবিতে কঠোর অবস্থানে যাওয়ার ঘোষণা দেন দলটির নেতারা।

তারা বলেন, বেগম খালেদা জিয়াকে মৃত্যুর পথে ঠেলে দেওয়া হয়েছে। তাকে অবিলম্বে চিকিৎসার জন্য বিদেশ পাঠাতে হবে। খালেদা জিয়াকে এখন মুক্তি দেওয়া না হলে দেশ অচল করে দেওয়া হবে। ঢাকাকে বিচ্ছিন্ন করে দিতে হবে।

আলোচনায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দাবি করেন বেগম জিয়ার বলেন, পরিপাকতন্ত্রে রক্তক্ষরণ হচ্ছে, তবে কেনো হচ্ছে তা অনুসন্ধানে আধুনিক প্রযুক্তি দেশে নেই। তাই দ্রুত বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা করানো অত্যন্ত জরুরি হয়ে পড়েছে বেগম জিয়ার৷

দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলছেন, এ মুহূর্তে বেগম জিয়ার চিকিৎসার চেয়ে সরকার পতনের আন্দোলনই মুখ্য হওয়া উচিত।