গাঁজাসহ আটক ভুয়া সাংবাদিক

লিড নিউজ সমগ্র বাংলা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে বিপুল পরিমাণ গাঁজাসহ সাংবাদিক পরিচয়ধারী দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

বুধবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ১১টায় দিকে আশুগঞ্জ মেঘনা সেতুর টোলপ্লাজা এলাকা থেকে গাঁজা ভর্তি একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- চুয়াডাঙ্গা জেলার জীবননগর এলাকার মৃত মহর আলী ছেলে মো. আমিনুল ইসলাম বুলবুল ও চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার আবুল কাসেমের ছেলে মো. সোহান।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে আটককৃতদের ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।

এসময় র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রফি উদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, একটি চক্র প্রায়শই সাংবাদিক ও আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে মাদক চোরাচালান করে আসছিল।

তিনি আরও জানান, গতকাল রাতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ টোলপ্লাজায় র‍্যাবের পক্ষ থেকে একটি চেকপোস্ট স্থাপন করা হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে ৭১ বাংলা টিভির স্টিকার যুক্ত একটি প্রাইভেটকারকে গতিরোধ করে তল্লাশি করা হয়।

মো. আমিনুল ইসলাম বুলবুল ও মো. সোহান তাদের ৭১ বাংলা টিভির সাংবাদিক বলে পরিচয় দেয়। তাদের কথাবার্তা সন্দেহজনক হওয়ায় র‍্যাব প্রাইভেটকারটিতে তল্লাশি অভিযান পরিচালনা করেন।

এদিকে, প্রাইভেট কারের ভেতর থেকে ৮৭ কেজি গাঁজা ও ২ বোতল মদসহ সাংবাদিক পরিচয়ধারী দুই যুবককে আটক করা হয়।

উদ্ধার করা মাদক ও গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ধারা অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলেও জানান তিনি।