0.3 C
New York
Sunday, November 28, 2021

Buy now

spot_img

দু’শতাধিক পরিবারের দীর্ঘ দিনের পানির কষ্ট লাগব!

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি

জনকল্যাণে অবদান রাখতে চায় ইউপিডিএফ গণতান্ত্রিক: শ্যামল কান্তি চাকমা

খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের নয় মাইল এলাকায় সাড়ে ৪ লক্ষ টাকা ব্যায়ে মধ্যাকর্ষণ শক্তিতে পানি সরবরাহ পদ্ধতি (জিএসএস) কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর ২০২১) এলাকায় এই পানি সরবরাহ প্রদ্ধতির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ইউনাইটেড পিপলস ডেমোক্রোটিক ফ্রন্ট গণতান্ত্রিক (ইউপিডিএফ গণতান্ত্রিক) এর কেন্দ্রীয় সভাপতি শ্যামল কান্তি চাকমা তপন কার্বারী পাড়ায় এ প্রকল্পের উদ্বোধন করেন।

এ পদ্ধতির মাধ্যমে ঐ এলাকায় বসবাসরত প্রায় ২শতাধিক মানুষ তাদের দীর্ঘ দিনের পানির কষ্ট লাগব হবে। বিকল্প এই পদ্ধতি ব্যবহার করে পাহাড়ি ছড়া থেকে সংগৃহিত ৪/৫ হাজার লিটার ধারনা ক্ষমতা সম্পন্ন এই পাকা ট্যাঙ্কিতে সরবরাহ হবে এবং পরবর্তীতে তা নিষ্কাশনের মাধ্যমে ব্যবহার উপযোগি করে পাশের হাউজ থেকে ব্যবহার করবে এলাকাবাসী।

উদ্বোধন শেষে সংগঠনের পক্ষ থেকে ইউপিডিএফ গণতান্ত্রিক এর কেন্দ্রীয় সভাপতি শ্যামল কান্তি চাকমা বলেন, পার্টির পক্ষ থেকে সাধারণ মানুষের পক্ষ থেকে এ ধরনের উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি জানান,জন কল্যাণে মানুষের পাশে থেকে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখতে চায় ইউপিডিএফ গণতান্ত্রিক।

পাশাপাশি এলাকার শান্তি-শৃঙ্খলা রক্ষাসহ জন মানুষের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় কাজ করলে জনগণের সু-দিন ফিরবে বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি। এতে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রচার বিভাগের নেতা মিটন চাকমাসহ সিনিয়র নেতৃবৃন্দ,স্থানীয় জনপ্রতিনিধি,কার্বারী ছাড়াও স্থানীয় এলাকাবাসীরা উপস্থিত ছিলেন।

এর আগে ফিতা কেটে প্রধান অতিথি এই মধ্যাকর্ষণ শক্তিতে পানি সরবরাহ পদ্ধতি (জিএসএস) কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন শেষে স্থানীয়দের সাথে মত বিনিময় করেন।

Related Articles

Stay Connected

0FansLike
3,028FollowersFollow
0SubscribersSubscribe

বিজ্ঞাপন

- Advertisement -spot_img

Latest Articles