3.8 C
New York
Monday, November 29, 2021

Buy now

spot_img

অনন্ত জলিলের সিনেমায় কে এই পাকিস্তানী নায়িকা?

কয়েকমাস আগে চিত্রনায়ক অনন্ত জলিল ঘোষণা দেন, ৩ দেশের যৌথ প্রযোজনার নতুন একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। সেখানে অনন্তের বিপরীতে অভিনয় করবেন শাহরুখ খানের ‘রাইস’ সিনেমার নায়িকা পাকিস্তানের মাহিরা খান। যদিও বিষয়টি নিয়ে পরবর্তী সময়ে স্পষ্ট করে কিছু জানাননি এই নায়ক।

জানা গেছে, অনন্ত জলিলের নতুন এই সিনেমার নাম হবে ‘দ্য লাস্ট হোপ’। সিনেমার গল্প গড়ে উঠেছে কার রেসিংকে কেন্দ্র করে। সিনেমাটিতে ৩ দেশের জনপ্রিয় তারকারা অভিনয় করবেন। অনন্ত-মাহিরা খান ছাড়াও জাভেদ পারভেজ, কামাল খান, নরওয়ের নায়িকা শাওলিসহ অনেককে দেখা যাবে- এমন খবর গণমাধ্যমে প্রকাশ হয়েছে। বাংলাদেশ-পাকিস্তানের পাশাপাশি আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি দেওয়ার কথাও শোনা যাচ্ছে। তবে কবে নাগাদ শিল্পীদের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হবে জানা যায়নি।

এদিকে অনন্ত অভিনীত ‘দিন : দ্য ডে’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ইরানের সঙ্গে যৌথভাবে এটি প্রযোজনা ও পরিচালনা করেছেন অনন্ত জলিল।

অন্যদিকে কাজ চলছে ‘নেত্রী :দ্য লিডার’ নামে আরেকটি সিনেমার। এই দুটি সিনেমায় অনন্ত জলিলের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষাকে।

অনন্ত জলিলের নায়িকা হিসেবে সবসময় বর্ষাকে দেখা গেছে। তাহলে কি পাকিস্তানের মাহিরা খানের মাধ্যমেই ভাঙবে এই জুটি?

Related Articles

Stay Connected

0FansLike
3,030FollowersFollow
0SubscribersSubscribe

বিজ্ঞাপন

- Advertisement -spot_img

Latest Articles