শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেয়া সেই চালক ও হেলপার রিমান্ডে

মহানগর লিড নিউজ

রাজধানীর বেগম বদরুন্নেসা কলেজের শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগের মামলায় ঠিকানা পরিবহনের চালক রুবেল এবং হেলপার মেহেদী হাসানের একদিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে দুজনকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়।

সোমবার আজ (২২ নভেম্বর) শুনানি শেষে ঢাকার মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল রোববার (২১ নভেম্বর) রাতে চকবাজার থানায় তাদের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী তরুণীর বাবা। এদিন সন্ধ্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে রুবেল ও তার সহকারী মেহেদীকে গ্রেপ্তার করে র‌্যাব। রাতে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেন।

রাজধানীর একটি বাসে অর্ধেক (হাফ) ভাড়া দেওয়ায় প্রকাশ্যে ওই শিক্ষার্থীকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগ ওঠে। অভিযোগকারী শিক্ষার্থী বদরুন্নেসা কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ওই ছাত্রীর অভিযোগ, ঠিকানা এক্সপ্রেস লিমিটেডের বাসে হাফ ভাড়া দেওয়ায় ওই গাড়ির চালকের সহকারী বাস থেকে নামার সময় তাকে ধর্ষণের হুমকি দেয়। তবে বাসটি দ্রুত চলে যাওয়ায় হুমকিদাতার নাম জানতে বা গাড়ির নম্বর লিখে নিতে পারেনি সেই ছাত্রী।