যৌবনের উষ্ণতায় অভিনেত্রী নুসরাত

বিনোদন লাইফস্টাইল

রবিবারটা অবশ্য আলসেমি করেই কাটাতে পছন্দ করেন ঈশানের মা। যদিও প্রতি রবিবার সেই সুযোগ হয় না নুসরাতের। তবে এ সপ্তাহটা একটু ফাঁকা থাকাতেই শৈশবে ফিরে গেলেন নুসরাত। একটা মস্ত টেডিকে জড়িয়ে নিজের রবিবারের দুপুরটা কাটালেন নুসরাত। সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন নুসরাত।

ক্যাপশনে লিখেছেন, ‘রোববার মানেই আলসেমি, বিছানাতেই সময় কাটে…।

এ মুহূর্তে ঈশান ও যশকে নিয়ে সংসার নুসরাতের। একে অপরের সঙ্গে সারাজীবন থাকার অঙ্গীকার করছেন যশ-নুসরাত। হাজার বিতর্ক, নিন্দুকদের কটূক্তি কম শুনতে হয়নি তাদের।

সম্প্রতি শেষ করেছেন সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর ছবি ‘জয় কালী কলকত্তেওয়ালি’-র ছবির শুটিং। শিগগিরই স্বামী যশের সঙ্গে শুরু করবেন ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ ছবির শুটিং।

২৬ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দেওয়ার পর বারবার প্রশ্ন উঠতে থাকে তার সন্তানের পিতৃপরিচয় নিয়ে। অবশেষে পৌরসভার শংসাপত্রে যশকেই নুসরাত ঈশানের বাবা হিসেবে নাম নথিভুক্ত করান। তারপর গুঞ্জন ওঠে, নুসরত-যশের বিয়ে নিয়ে। বিশ্বকর্মা পূজার দিন এনা সাহার অফিসে প্রথম সিঁথির সিঁদুরে দেখা যায় নুসরাতকে।

সেই সময় অনেকের মনে প্রশ্ন জেগেছিল নুসরাত জাহান আর যশ দাশগুপ্ত কি বিয়েটা সেরে ফেলেছেন? অবশেষে যশের জন্মদিনের দিনই অভিনেতা যশ দাশগুপ্তকে নিজের স্বামী হিসেবে স্বীকৃতি দেন