কাঁথা বালিশ নিয়ে রাস্তায় ঘুমানোর প্রস্তুতি নিতে হবেঃ ইশরাক

রাজনীতি লিড নিউজ

সাবেক মেয়র সাদেক হোসেন খোকার ছেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আমরা আমাদের নেত্রীর সুচিকিৎসার জন্য যে আন্দোলন করছি সেটার ফল পেতে চাই। আপনারা কাঁথা বালিশ নিয়ে তৈরি হন, বাড়ির কথা ভুলে যান, রাস্তায় স্থায়ীভাবে ঘুমানোর প্রস্তুতি নেন। তাহলে আন্দোলনে সফল হবো।

সোমবার (২২ নভেম্বর) বেলা ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিএনপি আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমরা সবাই জানি আজকে এখানে কি কারণে উপস্থিত হয়েছি। বর্তমান সরকার আইনের ধারা দেখাচ্ছে। বিভিন্ন অজুহাত দেখাচ্ছে। আপনারা সবাই জানেন এগুলো কিছুই না, শুধুমাত্র অজুহাত। শীর্ষ সন্ত্রাসী, বহু খুনের ফাঁসির আসামিকে রাতের আধারে ঢাকা সেন্ট্রাল জেল থেকে কর্ডন করে দেশের বাইরে নিয়ে যাওয়া হয়। যখন শীর্ষ সন্ত্রাসী ফাঁসির আসামিকে দণ্ড মওকুফ করে দেন বর্তমান প্রেসিডেন্ট, তখন কোনো আইন দেখা হয় না।

সরকারের উদ্দেশে ইশরাক বলেন, আপনারা দেশকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিয়েন না। এখনও সময় আছে দয়াকরে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য বিদেশে যাওয়ার সুযোগ করে দেন।

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে গত ২০ নভেম্বর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে দিনব্যাপি গণঅনশন শেষে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সমাবেশের ডাক দেন। একই সঙ্গে সারাদেশে জেলা ও মহানগরে এ কর্মসূচি পালন করছে দলটি।