4.1 C
New York
Tuesday, November 30, 2021

Buy now

spot_img

কালকিনিতে ভোটকেন্দ্রে বোমা-ককটেল বিস্ফোরণ, ভোটগ্রহণ স্থগিত

সিবিসি নিউজ ডেস্ক

মাদারীপুরের কালকিনি উপজেলার সাহেবরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের আন্ডারচর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে। ভোটকেন্দ্রে হামলা, হাতবোমা ও ককটেল বিস্ফোরণে বেশ কয়েকজন আহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্যে অন্তত ২০ রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বৃহস্পতিবার আজ (১১ নভেম্বর) সকাল ১০টার দিকে আন্ডারচর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একদল দুর্বৃত্ত এ হামলা চালায়। এ সময় হাতবোমা ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

প্রশাসন জানায়, আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে কেন্দ্রটিতে ভোটগ্রহণ সাময়িক স্থগিত করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা জানান, সকাল ১০টার দিকে সাহেবরামপুর ইউনিয়নের আন্ডারচর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে স্বতন্ত্র প্রার্থী মুরাদ সর্দার আসলে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী কামরুল আহসান সেলিমে আসলে উত্তেজনা সৃষ্টি হয়। পরে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এক পর্যায়ে দুই পক্ষের লোকজন অন্তত শতাধিক বোমা বিস্ফোরণ করে ভোটরদের ছত্র ভঙ্গ করে দেয়। পরে পুলিশ ও স্টাইকিং ফোর্স, র‌্যাব ও বিজিবি এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ সময় সকাল ১০টা থেকে ভোটগ্রহণ সাময়িক স্থগিত করা হয়। পরে পরিস্থিতি বিবেচনা করে ভোট নেওয়া হবে। সাহেবরাপুর ছাড়া আর ১২টি ইউনিয়নে ভোটগ্রহণ সুষ্ঠুভাবে চলছে।

Related Articles

Stay Connected

0FansLike
3,037FollowersFollow
0SubscribersSubscribe

বিজ্ঞাপন

- Advertisement -spot_img

Latest Articles