বাবার হাত ধরে স্কুলে যাওয়ার পথে দেয়াল চাপায় শিশু নিহত

মহানগর লিড নিউজ

নিউজ ডেস্ক

রাজধানীর আজিমপুরে বাবার হাত ধরে স্কুলে যাওয়ার পথে দেওয়াল চাপা পড়ে জিহাদ (৭) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার আজ (৯ নভেম্বর) সকাল সোয়া আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক সকাল সাড়ে ৯টায় মৃত ঘোষণা করেন।

শিশুটির পরিবার লালবাগ শহীদ নগর ১ নম্বর গলিতে থাকে। দুই ভাইয়ের মধ্যে সে ছিলো ছোট। শিশুটির বাবা নাদির হোসেন পান বিক্রেতা করেন।

শিশুর বাবা জানান, তার ছেলে আজিমপুরে একটি স্কুলে প্রথম শ্রেণিতে পড়ে। প্রতিদিন তিনি ছেলেকে স্কুলে পৌঁছে দিয়ে আসেন। আবার স্কুল থেকে বাসায় নিয়ে আসেন।

আজ সকালে শিশুটির হাত ধরে আজিমপুর সরকারি কলোনির পাশ দিয়ে স্কুলে যাওয়ার সময় কলোনির বাউন্ডারি দেয়াল ধসে পড়ল শিশুটি দেয়ালের নিচে চাপা পড়ে। এতে তার নিজেরও পায়েও কিছুটা আঘাত লাগে। পরে শিশুটিকে দেওয়ালের নিচ থেকে বের করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে আর বাঁচানো যায়নি।

এদিকে লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আ. কাদির জানান, আজিমপুর সরকারি কলোনির বাউন্ডারি দেয়াল ধসে তার নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে আমাদের আরেকটি টিম গিয়েছে। বিস্তারিত আরও তদন্ত করে দেখা হচ্ছে।