অত্যাচার অনাচার করে ক্ষমতায় বেশি দিন টেকা যাবে নাঃ মির্জা আব্বাস

রাজনীতি লিড নিউজ

নিজস্ব প্রতিবেদক

অত্যাচার অনাচার করে ক্ষমতায় বেশি দিন টেকা যাবে না। সুতরাং আপনিও ক্ষমতায় থাকতে পারবে না। যত পেটান, যত মারেন, আমাদের কর্মীদের ক্ষমতা বাড়বে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শনিবার আজ (৩০ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়বাদী যুবদল আয়োজিত দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, নিত্যপণ্যের দাম একবার বাড়বে আবার কমবে, এটাই নিয়ম। বাংলাদেশে বাড়ে কিন্তু আর কমে না। লাফিয়ে লাফিয়ে বাড়ে। কারণ, সিন্ডিকেট করে তারা (আওয়ামী লীগ) টাকা নিয়ে বিদেশে পাচার করে বলে

পুলিশদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সরকারি বেতনভুক্ত কর্মচারী, আওয়ামী লীগের না। আপনাদের ঘরেও সন্তান আছে, যাদের গায়ে হাত তুলেন ভেবে দেখুন আপনার সন্তানের গায়ে কেউ হাত তুললে কেমন লাগবে। আমাদের টাকায় গুলি কিনে, আমাদেরই মারছেন। কিন্তু এক সময় আসবে এই সরকারের পতন ঘটবে। তখন এই সরকারের একজনও মাঠে নামার সাহস পাবে না।

বিএনপির এই নেতা বলেন, তারেক রহমান নাকি লন্ডনে বসে এই সব মামলা হামলা পরিচালনা করছে। তিনি যদি লন্ডন থেকে এসব পরিচালনা করতে পারে তাহলে দেশে এলে কি করবেন। সুতরাং কথা বলার সময় বুঝে শুনে কথা বলবেন। আমরাও কিন্তু মুখে কুলুপ এঁটে বসে থাকি না।