1. admin@cbctvbd.com : admin :
  2. cbctvbd@gmail.com : cbc tv : cbc tv
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন

উৎসব আমেজে খাগড়াছড়িতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আল-মামুন,খাগড়াছড়ি
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

আল-মামুন,খাগড়াছড়ি

উৎসব আমেজে খাগড়াছড়িতে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের বর্ধিত সভা।

বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত খাগড়াছড়ি জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে জেলা ও নয় উপজেলার যুবলীগের নেতাকর্মীদের অংশ গ্রহণে সভাস্থল ছিল আনন্দঘন। এর আগে ২০১১ সালের ২০ অক্টোবর জেলা সম্মেলনের দীর্ঘ প্রায় ১০ বছর এই আনুষ্ঠানিক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা যুবলীগ সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন এর সঞ্চালনায় সহ-সভাপতি মংরে মারমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

এতে প্রধান বক্তা হিসেবে ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো: সাইফুর রহমান সোহাগ। এতে প্রধান অতিথি ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন,নতুন শক্তি নিয়ে জেগে উঠবে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। তিনি বলেন, বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখতেন। দু:খী মানুষের মুখে হাঁসি ফোটানোর চেষ্টা করতেন। বঙ্গবন্ধুর সেই আদর্শের সোনার বাংলাদেশ গড়তে সোনার ছেলেদের ভূমিকা রাখতে হবে তিনি মন্তব্য করেন।

এ সময় তিনি যুবলীগের প্রতিষ্ঠার ইতিহাস তুলে ধরে “প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী” করে গড়ে যুবলীগের হাতকে শক্তিশালী করে গড়ে তোলার আহবান জানান। এই বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারা অংশ নেন।

এর আগে সভার শুরুতে জাতীয় সঙ্গিতে সকলে দাঁড়িয়ে শ্রদ্ধা নিবেদন ও বঙ্গবন্ধুসহ সকল দেশপ্রেমিক আত্মত্যাগীর স্মরণে ১ মিনিট নীরবতা পালন করে অতিথিসহ উপস্থিত নেতৃবৃন্দরা। বর্ধিত সভায় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা,সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া,মনির খান, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,পার্থ ত্রিপুরা জুয়েলসহ জেলা-উপজেলা যুবলীগ নেতাকর্মীরা এতে অংশ নেয়।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category
© All rights reserved © 2020 cbctvbd (cable bangla channel)
Developed By : Porosh Soft