গৃহবধূ তামান্না হত্যা, স্বামীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

সমগ্র বাংলা

সিবিসি নিউস ডেস্কঃ সিলেট নগরের কাজীটুলায় গৃহবধূ সৈয়দা তামান্না বেগমকে হত্যার অভিযোগ আনা হয়েছে, থানায় মামলাও দায়ের করা হয়েছে। সোমবার (২৩ নভেম্বর) রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে  (মামলা নং ৫৮) কোতোয়ালি থানায় এই মামলা দায়ের করেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা বলেন, মামলায় নিহত তামান্নার স্বামী মো. আল মামুনসহ ছয় জনকে আসামি করে মামলা করা হয়েছে। মামলায় মামুন ছাড়াও অন্য আসামিরা হলেন, এমরান, পারভীন, মাহবুব সরকার, বিলকিস ও শাহনাজ। এছাড়া কিছু অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে। তবে এখনও পলাতক রয়েছেন মামুনসহ অন্য আসামিরা। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

সোমবার দুপুরের দিকে নগরীর কাজীটুলার অন্তরঙ্গ ৪ নং বাসার তালাবদ্ধ কক্ষ থেকে গৃহবধূ তামান্নার লাশ উদ্ধার করে পুলিশ। এসময় গলায় ফাঁস লাগানো অবস্থায় মরদেহ পাওয়া যায়। গত ৩০ সেপ্টেম্বর পারিবারিকভাবে ব্যবসায়ী আল মামুনের সাথে তামান্নার বিয়ে হয়।

পুলিশের প্রাথামিক ধারণা, স্ত্রীকে হত্যা করেই পালিয়েছেন স্বামী। রোববার রাতের কোনো এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলেও ধারণা  করছে পুলিশ। তামান্নার সাথে বিয়ের আগেও আরেকটি বিয়ে করেছিলেন আল মামুন। মামুনের বিরুদ্ধে আগের স্ত্রীর দায়ের করা মামলাও রয়েছে। আগের স্ত্রীর ঘরে একটি সন্তানও রয়েছে ।

মো. আল মামুনের মুল বাড়ি বরিশালের বাবুগঞ্জ থানার হোগলারচরে। তিনি নগরীর জিন্দাবাজারস্থ আল-মারজান শপিং সেন্টারের ঐশি ফেব্রিক্স নামক ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করেন। আর তামান্না বেগম দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের ফুলদি গ্রামে। তবে মা-বাবা ও পরিবারের সদস্যরা বর্তমানে গোলাপগঞ্জ পৌর এলাকার এমসি একাডেমি সংলগ্ন একটি বাসায় ভাড়া থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *