শ্রীপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

সমগ্র বাংলা

রাসেল শেখ গাজীপুর:- গাজীপুরের শ্রীপুরে করোনা সংক্রমণে ক্ষতিগ্রস্থ প্রায় এক হাজার কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ করেছেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় কৃষকলীগের মহিলা বিষয়ক সম্পাদক রুমানা আলী টুসি।

রোববার (২২ নভেম্বর) উপজেলা কৃষকলীগের উদ্যোগে মাওনা ইউনিয়নের ইন্দ্রবপুর, ফুলানিরসীট ও বেলতলী গ্রামের কৃষকদের মাঝে বিনামূল্যে এ সার ও বীজ বিতরণ করা হয়। সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম শিমুল, উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মো: কবির হোসেন, সাধারণ সম্পাদক আইনুল হাসান, রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক, উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামান, শ্রীপুর উপজেলা জাকিরুল হাসান জিকু ও গাজীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ মঞ্জু প্রমুখ।

এমপি টুসি বলেন, কৃষক হলো দেশের প্রাণ, করোনাকালীন সময়ে সবচাইতে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে কৃষকরা। কৃষকদের কাজে উদ্ভূব্ধ করতে সরকার নানাবিধ কর্মসূচী গ্রহণ করেছে। কৃষকদের জন্য বরাদ্দকৃত সরকারী সহযোগিতা পৌঁছে দিতে কাজ করা হচ্ছে। পাশাপাশি কৃষিকাজে কৃষকের আগ্রহ ধরে শ্রীপুর উপজেলা কৃষকলীগের উদ্যোগে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *