আন্ত: রংপুর ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে উত্তম বানিয়াপাড়া একাদশ।

খেলাধুলা

আল-আমিন রব্বানী রংপুর জেলা প্রতিনিধিঃ রংপুরের আন্ত: ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে উত্তম বানিয়া পাড়া । প্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচে পর ট্রাইবেকার মাধ্যমে সরদারপাড়াকে ৪-৩ গোলে হারিয়ে উত্তম বানিয়া পাড়া ফুটবলাররা চ্যাম্পিয়ন হয়।টুর্নামেন্টটিতে আন্তঃ রংপুর জেলার ৮টি উপজেলা এবং মহানগরীর বিভিন্ন ওয়ার্ড থেকে মোট ১৬ দল অংশ নিয়েছিল।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলের মধ্যে চেক এবং ট্রফি তুলে দেন রংপুর সিটি কর্পোরেশন ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমিনুর রহমান ও বীর মুক্তিযোদ্ধা এবং সাবেক ওয়ার্ড কমিশনার নূর মোহাম্মদ ।

এদিকে আরও আরো উপস্থিত ছিলেন স্থানীয় অথিতিবৃন্দগণ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাউন্সিলর আমিনুর রহমান বলেন, খেলোয়াড়দের শারীরিক ও মানসিক বিকাশে ভবিষ্যতেও। যে কোন খেলায় সব ধরনের সহায়তার আশ্বাস দেয় কাউন্সিলর।

তিনি আরো বলেন, রংপুর সিটি কর্পোরেশন যুব ক্রীড়া সংস্থা এর সভাপতি হিসেবে দায়িত্বে আছি। আগামীতে রংপুর নগরী মেয়র কাপ ফুটবল টুর্নামেন্টের বিভিন্ন ওয়ার্ডের ৩৩ টিম অংশগ্রহণ করবে। গতকাল ফুটবল টুর্নামেন্টটি আয়োজন করে রংপুর নগরী ৩ নং এবং ১৬ নং ওয়ার্ডের সবুজ বাংলা স্পোর্টিং ক্লাব, উত্তম বানিয়া পাড়া, মহানগর রংপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *