1. admin@cbctvbd.com : admin :
  2. cbctvbd@gmail.com : cbc tv : cbc tv
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৫ অপরাহ্ন

অটোরিক্সা চালককে হত্যা: মামলার প্রধান আসামি গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

ফখরুল ইসলাম ফাহিম টঙ্গী গাজীপুর প্রতিনিধি:- গাজীপুরের কাশিমপুরে হাতুরী দিয়ে পিটিয়ে অটোরিক্সা ছিনতাইয়ের পর হাসপাতালে চালকের মৃত্যুর ঘটনার প্রধান আসামিকে গ্রেফতার করেছে পুলিশ । গেলো রাতে গাজীপুর মহানগরের কাশিমপুর বাগবাড়ি এলাকা থেকে মোহাম্মদ জসিম মোল্লা (২৪) নামে ওই আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত জসিম মোল্লা ফরিদপুরের মধুখালী থানার কামালদিয়ো এলাকার আব্দুর রউফ মোল্লার ছেলে ।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার জানায়, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে গাজীপুর মহানগরের কাশিমপুর থানাধীন সুরাবাড়ি এলাকায় ভেসে শাকিল মিয়ার (২০) অটোরিক্সায় উঠে ছিনতাইকারী জসিম মোল্লা ।

স্থানীয় শাহজাহান ভূঁইয়া মেমোরিয়াল স্কুলের পাশে রাস্তার উপর চালক শাকিল মিয়াকে (২০) মাথায় হাতুরী দিয়ে পিটিয়ে অটোরিক্সা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় জসিম মোল্লা । পরে শাকিলের আত্মচিৎকারে স্থানীয়রা পুলিশে খবর দিলে তাকে উদ্ধার করে প্রথমে কোনাবাড়ী শরিফ জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ । আশঙ্কাজনক অবস্থায় গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদে হাসপাতালে নিয়ে গেলে রাতেই তার মৃত্যু হয় ।

নিহত চালক শাকিল মিয়া(১৮) গাইবান্ধার সাদুল্লাপুর থানার তরফ কামাল এলাকার শহিদুল ইসলামের ছেলে । আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় ভাড়ায় থেকে অটোরিক্সা চালাতো । জিএমপি কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাইকেল বনিক জানান, নিহত শাকিলের বাবা বাদী হয়ে কাশিমপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন । মামলার প্রেক্ষিতে প্রধান আসামীকে গ্রেফতারের পর জেল হাজতে পাঠানো হয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 cbctvbd (cable bangla channel)
Developed By : Porosh Soft